Tuesday, August 16, 2011

ভাবির মেয়েকে চুদলাম part 2


আমি একটা ফন্দি আটলাম।যে করেই হোক আজকে ফাহিমাকে আমার বশ করতেই হবে
মাল টার একটু বিবরন দেইগায়ের রঙ ফর্সা,উচ্চতা বা হবে,ফিগার ২৮, আর পাছা-৩২-৩৬ এর মধ্যে হবে।চেহারাটা দেখলেই মনে হই উপ্তা কইরা চুদি
ফাহিমাঃ ভাইয়া আমাকে ভিডিও গুলা দেখিয়ে পেন ড্রাইভে দিয়েন
আমিঃ ঠিক আছে আমি তোমাকে দেখিয়ে দিব। ( মনে মনে ভাবতে লাগলাম এই মনে হয় সুযোগ এলো।)
আমি First Time ওকে কিছু ভিডিও গান দেখালাম।Then অন্য একটা ফাইল চলে গেলাম যেখানে আমার কিছু এক্স (X) রাখা আছে।বল্লাম তুমি দেখতে থাক আমি আসছি।আমি আম্মুর রুম গিয়ে দেখতে থাকলাম ওকে
কিছু ভিডিও গান দেখল এক ফোল্ডার থেকে তারপর অন্য একটা Folder গিয়ে ক্লিক করতেই এক্স ফাইল (XXX) শুরু হয়ে গেল।ফাহিমা আমাকে খুজছে।দেখছে আমি কোথায় আছি।আমি উকি মেরে দেখছি কি করে।ফাহিমা ওটাকে Close করার চেষ্টা করছে।আমি এমন সময় এসে হাজির হলাম।ও তো আমাকে দেখে চুপ করে অন্য দিকে চেয়ে আছে।বুঝতে পারছে না কি করবে
আমিঃ ছি ছি ফাহিমাতুমি এসব কি দেখছ? আমি তোমাকে কতো ভাল মেয়ে জানতামআর তুমি?
ফাহিমাঃ না না ভাইয়া আমি গান খুজতে গিয়ে এগুলা বের হয়ে গেছে। আপনার Computer যে এসব খারাপ জিনিস থাকে আমি তা জানতাম না
আমিঃ তুমি তো আমাকে একবার জিজ্ঞাস করেতে পারতে।(৩ক্স চলছে)
ফাহিমাঃ Sorry ভাইয়া আমার ভুল হয়ে গেছে
আমিঃ আচ্ছা ঠিক আছে যাও,আমি কিছু মনে করলাম না।But তুমি এটা পেলা কথায়?
এটা তো আমার কাছে ছিল না।(একটু অভিনয় করছি)
ফাহিমাঃ আমি এটা এখানেই পাইছি
আমিঃ এটা জদিও এখানে ছিল না, আচ্ছা থাক তাহলে মনে হয় আমার এটা দেখা হয় নাইএখন দেখে নেই
ফাহিমাঃ আমি আসি ভাইয়া
আমিঃ কেন? বসো পরে যেও
ফাহিমাঃ না আম্মু বকা দিবে।আমি চলে যাই।( বলেই সে উঠে দাড়াল)
আমিঃ(হাত ধরে) আরে পরে যেও
ফাহিমাঃ (আমার হাত ঝারা দিয়ে) ভাইয়া ছাড়েন আমি চলে যাব
আমিঃ তুমি যদি এখন যাও তাহলে আমি তোমার আম্মুর কাছে বলে দিব যে তুমি পেন ড্রাইভ করে খারাপ ভিডিও এনে আমার বাসাই এসে এসব ছাড়ছ
ফাহিমাঃ আপনি এসব মিথ্যা কথা কেন বলবেন?
আমিঃ আচ্ছা যাও বলব না।তুমি আমার পাসে একটু বস।এই ভিডিও টা শেষ হলেই চলে যেও
ফাহিমা তখন একটু আমতা আমতা করে বলল ঠিক আছে,আমি বসছি
আমরা ২জন বসে কিছুক্ষণ ৩ক্স দেখতে লাগ্লাম।আমার মামা (বাড়া) তখন মোটর সাইকেল এর মত হুঙ্কার দিতে লাগল।আমার গায়ের পশম খাড়া হয়ে গেছে

No comments:

Post a Comment