Tuesday, August 16, 2011

ভাবির মেয়েকে চুদলাম part 1

আমার টার্গেট এবার সফল করার উদ্যোগ নিলাম, ভাবী কে যখন চুদেছি……ভাবীর মে কেও চুদবআমি ভাবির সাথে রাগা রাগি করার পরে তাদের বাসায় যেতে ইতস্ত বোধ করতাম।তবে মাথায় অনেক বুদ্ধি ছিল।অনেক গুলার মধ্যে থেকে একটা বুদ্ধি ঠিক করলাম যে, এটা কাজে লাগবে।But সেটা হল উল্টা।আমি তাদের বাসার নেট লাইন অফ করে দিলাম(Main Line টা আমার বাসা থেকে ওদের বাসায় গেছে)জানি ভাবীর সাথে যেহেতু মনমালিন্ন চলছে তাহলে তার মে কে আমার বাসায় পাঠাবে।Then আমি ওকে ঘাএল করবো!
But আসলো ওর ছোট ভাই।আমার মেজাজ টা এতটাই খারাপ হোল যা আপনাদের বোঝানো যাবে না
যাই হোক একদিন ফাহিমা নিজেই এল।ওহহহ ফাহিমা হচ্ছে ভাবির মে।আর আমার নামটা ঝাকা নাকা হিসেবেই জানেন।আমি তাকে দেখে হা হয়ে থাকি
আমিঃ কি বেপার তুমি এখানে? ( আবার আমাকে ভাইয়া বলতো)
ফাহিমাঃ ভাইয়া আমাদের PC তে না ভাইরাস এটাক করছে?
আমিঃ তুমি কিভাবে বুঝলা যে ভাইরাস এটাক করছে?
ফহিমাঃ PC বার বার Hang হয়ে যাচ্ছে
আমিঃ আচ্ছা ঠিক আছে তুমি বস আমি আসছি
আমি আম্মুর রুম গিয়ে দেখি আম্মু নাই।( আমি বাসায় ঘুমিয়ে ছিলামতাই বলতেও পারব না)সে শপিং গেছে
আমি আনন্দে উতফুল্ল হয়ে উঠি।আমার রুম আস্তেই দেখি ফাহিমা নাই।মন্টা পুরা ভাইংগা গেল।যাই হোক কি করবো ভাবছিলাম।এমন সময় দেখি ফাহিমা আবার বাসাই এল
আমিঃ কি বেপার কোথায় গেছিলা
ফাহিমাঃ ভাইয়া পেন ড্রাইভ টা আনতে গিয়েছিলাম
আমিঃ কেন?
ফাহিমাঃ নতুন কিছ mp3গান আর কিছু video গান নিবো
আমিঃ আচ্ছা দাও আমার কাছে আমি দিয়ে দিচ্ছি
ফাহিমাঃ আর ভাইয়া প্রব্লেম টার কি হবে…?
আমিঃ ওটা অনেক সময় লাগবে।আগে তো দেখতে হবে তার রোগ টা কি
ফাহিমাঃ কবে ঠিক করবেন ওটা?
আমিঃ এএএএই দেখি - দিন এর মধ্যে করে দিব নে
ফাহিমাঃ ঠিক আছে।তাহলে এখন কিছু ভিডিও এবং এম পি গান দেন আমাকে
আমি ওর মাকে চোদার সময় হেল্প নিয়েছিলাম বাংলা চটিরসেখান থেকে প্রভার এক্স Download করে।But এখন কিভাবে এটাকে ধরব…?
একটু ভয় ভয় লাগছে

No comments:

Post a Comment