Sunday, August 21, 2011

কল গার্ল

আমি অর্পিতা, বয়স ২৫। আমি গ্র্যাজুয়েশন করেছি ২০০৮য়ে। আমি দেখতে মোটামুটি সুন্দর। আমি সেক্স চ্যাট করতে খুব ভালোবাসতাম। আগে
কখনো রিয়েল সেক্স করিনি কিন্তু এই সেক্স চ্যাটই আমার জীবনের কাল হলো। চ্যাট করতে করতে আলাপ হয় রতন বলে একটা ছেলের সাথে,
আই টি সেকটরে চাকরি করে বলেছিলো। ও আমার সাথে সেক্স চ্যাট করত না, বেশ ভালোই কথা বলতো। ও আমাকে একদিন দেখা করার
রিকোয়েস্ট করল। প্রথমে রাজি না থাকলেও আমি পরে রাজি হয়েছিলাম।
ওর কথামতো আমরা হাওড়াতে একটা জায়গায় দেখা করলাম। আমরা একটু ঘুরলাম তারপর একটা হোটেলে গিয়ে খেলাম। খাওয়ার পর ও
আমাকে ওর একটা বন্ধুর ফ্ল্যাটে যেতে বললো, ওখানে গিয়ে নাকি গল্প হবে। আমি যাবনা বললাম কিন্তু জোর করেই ও আমাকে নিয়ে গেলো।
ফ্ল্যাটটা বেশ বড়। আমরা থার্ড ফ্লোরে গেলাম ওর বন্ধুর ঘরে। ঘরটা খুব অন্ধকার ছিল। রতন বন্ধুকে বলল, কালু, দরজাটা বন্ধ কর, আর
রাজু এসেছে? কালু বললো, পাশের ঘরে আছে। বুঝলাম ঘরে দুইজন আছে। আমি সোফায় বসলাম। কালু আমাকে বলল, কি খাবে?
আমি বললাম, কিছু না। রতন বললো, একটু ঠান্ডা খাও? বলে এক গ্লাস কোল্ড ড্রিংক দিলো। আমি খেলাম। রতন দেখি পাশের ঘরে বসা
বন্ধুকে ডাকলো। বললো, রাজু, আয় দেখ, মাগিটা কেমন? আমি অবাক হয়ে বললাম, মানে! তুমি কি বলছো? রতন এসে আমার চুল
ধরে টানতে টানতে পাশের ঘরে নিয়ে গেলো। বললো, ঠান্ডা খাবি আর চোদন খাবি না? খুব তো চ্যাট করিস, আজ রিয়েল করবি আমাদের
সাথে। এই বলে আমাকে এক ধাক্কা দিয়ে বিছানাতে ফেলে দিলো। বললো, চুপচাপ যদি সব মেনে নিস তাহলে ভালো, নয়তো রেপ করে এখানেই
ফেলে রাখবো।
আমি বুঝলাম আমি আর কিছু করতে পারবো না। এখন ওদের কথা শোনাই ভালো। আমাকে সব খুলে ফেলতে বললো। আমি কাঁদতে কাঁদতে খুলে
ফেললাম আমার সব পোশাক। রতন এগিয়ে এলো আমার দিকে। উলঙ্গ হওয়ার সাথে সাথে তিনজন জানোয়ার আমার উপর ঝাঁপিয়ে পড়লো।
একজন কিস করতে লাগলো, একজন আমার দুধ দুটো ধরে কচলাতে লাগলো আর একজন পুশিতে আঙ্গুল ঢোকাতে লাগলো। একসাথে ৩ জনের
সেক্সে আমি আর নিজেকে সামলাতে পারলাম না, বিছানায় শুয়ে পড়লাম। প্রথমে ভয় লাগলেও এই ধরনের শিহরণ আমার ভালোই লাগছিলো,
আমি সেক্সে পাগল হয়ে হাত-পা ছুঁড়তে লাগলাম। হঠাৎ রতন আমার মুখে ওর বাড়াটা নিতে বললো। আমি নেবনা বলাতে ও আমার গালে থাপ্পড়
মারলো আর জোর করে মুখে ঢুকিয়ে চুষতে বললো। আমার প্রথমে বমি পাচ্ছিলো তারপরে কেন জানিনা নেশার মতো চুষতে লাগলাম। আমি এই
প্রথম কোনো পুরুষাঙ্গ মুখে নিলাম। কিছুক্ষণ পর হঠাৎ নোনতা স্বাদ অনুভব করলাম, বুঝলাম ওর বীর্যপাত হয়েছে আমার মুখে। আমি ফেলে
দিতে চাইলাম কিন্তু সেই সময় কালু আমার পুশিতে আঙ্গুল চালনা করায় আমি উত্তেজিত হয়ে গিলে ফেললাম।

No comments:

Post a Comment