Thursday, August 25, 2011

শিউলী-৬

মাল ফেইলা শান্ত হয়ে লাগতেছিলো। ঘুমে ধরছে। শিউলিরে নিয়া মেঝে থেকে বিছানায় গেলাম, দুইজনেই ল্যাংটা, বিছানায় জড়াজড়ি ওবস্থায় কখন যে ঘুমায়া গেলাম মনেও নাই। যখন ঘুম ভাঙছে দেখি সন্ধ্যা হয়ে গেছে। শিউলি তখনও খশ খশ শব্দ করে ঘুমাচ্ছে। উঠে বসলাম। মেঝেতে মাল সহ কন্ডমটা পড়ে আছে। নেক্সট স্টেপ চিন্তা করে বের করা দরকার। মোটামুটি সবই তো করা হইলো। এখন কি আরেক রাউন্ড চলবে? না টাকা দিয়া ছেড়ে দেব ভাবতেছি।

শিউলি ততক্ষনে আড়মোড়া দিয়ে উঠছে। আমি বললাম জামা কাপড় পরার দরকার নাই, আমরা এভাবেই থাকি এখন।
- মাইনষে দেখব
- আমি জানালা লাগায়া দিতেছি কেও দেখব না
- আপনে একটা বেলাজ বেহায়া
আমি শিউলিকে বিছানা থেকে একটানে কোলে উঠিয়ে নিলাম, আর দশটা গার্মেন্টসের মেয়ের মত সেও বয়সের তুলনায় অনেক হালকা। তবুও মধ্যবিত্ত ভুটকি মাইয়াদের থেকে ভালো। ভুটকি ভোদা চুদেও আরাম নাই।

বেশ কিছুক্ষন জড়াজড়ি করে বসে থাকলাম। জানতে চাইলাম, তুমি কি আজকে রাতেও থাকতে পারবা?
- না, আমার যাইতে হইবো, আরেকদিন আসুমনে
- হুমম। ঠিকাছে, যাইতে চাইলে যাও।
- আপনের এইখানে গোসল করা যাইবো?
- তাতে কোনো সমস্যা নাই
- আমি গোসল কইরা যাইতে চাইতেছিলাম

আমি ভাবলাম এইটা তো আরো ভালো আইডিয়া, দুইজন একসাথে গোসল করে নেই। কখনও কোনো বড় মেয়ের সাথে গোসল করার সুযোগ হয় নাই। হয়তো আরেক দফা ঠাপ মারা যাবে।
- চলো একলগে করি, আমারও গোসল মারা দরকার
- একলগে করবেন?
- অসুবিদা আছে?
- করেন, অসুবিদা নাই

পুরানো গামছাটা আর সাবান নিয়া, শিউলি আর আমি ল্যাংটা অবস্থাতেই বাথরুমে ঢুকলাম। বাথরুমে জায়গা বেশি তবে মন্দ না। এই বাথরুমে কমোড নাই সেটা একটা সুবিধা। জাস্ট একটা বেসিন আর শাওয়ার। শিউলিকে ল্যাংটা অবস্থায় দারুন লাগছে। মেদবিহীন শরীর, শ্যামলা তবে মসৃন। ছোট ছোট দুধ আর দু পায়ের ফাকে সুন্দর করে বসানো ভোদা। আমি বাথরুমে ওকে দাড়া করিয়ে ভালো মতো দেখে নিলাম। কোনো পর্নো ছবিই বাস্তব নগ্ন মেয়ের সৌন্দর্যের কাছাকাছি যাইতে পারবে না।
- গোসল করবেন না খালি দেখবেন
- দেখব, তুমি খুব সুন্দর
- হ, এগুলা আর কইতে হইবো না, গোসল শুরু করেন
- তোমাকে আমার খাইয়া ফেলতে মন চাইতেছে
- খাইছেন তো অনেক, এখনও পেট ভরে নাই
- না, অনেক খুদা বাকি আছে, কয়েক বছর ধরে খাওন দরকার
- খাইছে আমার খবর আছে তাইলে, তাড়াতাড়ি যাইতে দেন
আমি কাছে গিয়ে দুধগুলোর ওপর গাল ঘষলাম। নাড়াচাড়া পড়তে বোটাগুলো আস্তে আস্তে দাড়িয়ে গেলো। আমি আলতো জিভ দিয়ে নেড়ে দিতে থাকলাম। শিউলি তখনও জুবুথুবু হয়ে দাড়িয়ে আছে। আমি এক হাত দিয়ে শাওয়ারটা ছেড়ে দুজনকেই ভিজিয়ে নিলাম। শিউলিকে বললাম সাবান ঘষে দাও আমার গায়ে। আমিও তার গায়ে একদফা সাবান ঘষে দিলাম। উত্তেজনা ক্রমশ বাড়ছে। পিচ্ছিল দুটো শরির ল্যাপ্টালেপ্টি করতে থাকলো। আমি দুধ, পাছা ভোদা আলতো করে ধরে নিচ্ছিলাম। এক পর্যায়ে ভোদাটা ফাক করে জিভ লাগিয়ে নিলাম। পুরোটা নোনতা হয়ে হয়ে আছে। লিংটা এখনও শক্ত হয় নি বটে, তবে নিচের দিকের গর্তটা ভালো ভিজে আছে। আমি লিংটাকে জিভ দিয়ে আদর করে যেতে লাগলাম, াওন্য হাত দিয়ে দুধ পাছা যেটা পারি টিপে যাচ্ছি। শিউলি অবশেষে একটু আধটু গোঙানি দিয়ে উঠতে লাগল। ওর এক হাত আবারও আমার চুলের মুঠি ধরে আছে। মাথা থেকে চুলের গোছা প্রায় ছিড়ে ফেলবে এমন অবস্থা। হঠাৎ সে আমাকে এক ঝটকায় সরিয়ে দিয়ে বললো, ভাইজান আমার মুত আসছে, আবারও আপনের গায়ে লাইগা যাইবো
- অসুবিধা আমার সামনে কর
- না না আপনের সামনে করতে পারুম না, আপনে বাইরে যান আমার শেষ হইলে ডাক দিতেছি
- কোনোভাবেই না, আমি দেখব তুমি কিভাবে মুত
- আমার লজ্জা লাগবে
- আরে ধুর এত কিছুর পর আবার লজ্জা
বেশ কিছুক্ষন জোড়াজুড়ির পর শিউলি আমার সামনে বসেই মুতে দিতে রাজি হলো, আমি নিরাপদ দুরত্বে দাড়িয়ে দেখার প্রস্তুতি নিলাম। কিন্তু ভাগ্য এমন খারাপ শত চেষ্টার পরেও শিউলি এক ফোটা মুততে পারল না। টেনশনেও হতে পারে, আমি দর্শক থাকার জন্যও হইতে পারে।
আমি বললাম, বাদ দাও, এটা তোমার মনের ভুল।
আমি আবারও ল্যাপ্টালেপ্টি শুরু করলাম। বেশ উত্তেজনা তৈরী হইছিলো, পুরাটাই মাটি হয়ে গেছে। আমার ধোন ফেটে যাওয়ার মত পরিস্থিতি ছিলো এখন নেমে গেছে। কিছুক্ষন দুধ চুষে ভোদায় মনোযোগি গলাম, এখানেই আসল মজা। লিংটাও টের পেলাম নেমে গেছে, চামরার আড়ালে এমনভাবে ঢুকে আছে অস্তিত্তই বোঝা যায় না।

মনোযোগি ছাত্রর মতন তবুও জিভ চলতে থাকলো লিংটার আশে পাশে। লিংটার অবস্থান মুতের ছিদ্রের উপরে, আর মুতের ছিদ্র ধোন ঢুকানোর গর্তের বেশ উপরে। চাইলে হয়তো আংগুল চালানো যাইতো তবে দুধ টেপাটাই বেটার মনে হইলো।অনেক সময় লাগলো লিংটা আগের মত অবস্থায় ফিরে আসতে। বিশ মিনিট থেকে আধা ঘন্টা তো হবেই। আমার জিভ ততক্ষন অবশ হয়ে গেছে। বেশ কয়েকবার বিরতি নিয়ে নিছি। মাগিটার কাছ থেকে আমারই টাকা নেওয়ার সময় হইছে। আর সে এদিকে চোখ বুজে মজা খাচ্ছে। এসব ব্যাপারে শিউলিকে বেশ স্বার্থপর মনে হলো। সে আগের মতই আমার চুলে হাত দিয়ে মাথাটা ধরে আছে। এক পর্যায়ে হালকা গোঙানি শুরু হলো, শিউলি দুইহাত দিয়ে আমার মাথাটা চেপে ধরল তার ভোদার উপর। আমিও জিভের স্পিড বাড়িয়ে দিয়াল। জিভের নিচে লিংটা শক্ত হয়ে উঠছে টের পেলাম। একটা ছোট কাঠির মত হয়ে আছে এখন। শিউলি বেশ জোরেই শব্দ শুরু করলো এবার। ওহ, ওম, ওমা ওমা। মা? আমি ভাবলাম খাইছে মা কেন এইখানে। জিবটা মরে যেতে চাইতেছে আড়ষ্ট হয়ে, হারামজাদি তাও অর্গ্যাজমে পৌছাইতে পারতেছে না। আমি এবার শক্তি দিয়ে জিভটা লিঙের ওপর চালাতে থাকলাম।হঠাৎ শিউলি বেশ জোরে চিৎকার দিয়ে হাত পা শক্ত করে ফেলল, উ উ উখ ও ও। আমি তাড়াতড়ি মুখ সরিয়ে নিলাম, আবারও গরম পানি বের হচ্ছে, বেশ জোরে ধারায় শিউলি তার ব্লাডারের নিয়ন্ত্রন হারিয়ে ফেলল। এই প্রথম আলোর মধ্যে দেখলাম মেয়েদের মুত বের হয়ে আসতে। ভোদার মধ্যে খুব ছোট একটা ছিদ্র দিয়ে প্যাচানো ধারাটা বের হয়ে আসছে, ছেলেদের ধারার চেয়ে বেশ মোটা, এবং শক্তিশালি। এজন্য মেয়েরা মুততে গেলে ফসফস শব্দ হয়। আমার ধারনা কে কত দুরে মুত ছুড়তে পারবে এই প্রতিযোগিতা করলে যে কোনো মেয়ে যে কোনো ছেলেকে অবলিলায় হারাতে পারবে। আমার ধোনটা ভিষন শক্ত হয়ে গেলো। মেয়েদের মুততে দেখা যে এত উত্তেজিত করতে পারে জানা ছিলো না। আমি শিউলির মুতের ধারায় ধোনটা ভিজিয়ে নিতে থাকলাম। মাল বের হয়ে যাবে যাবে অবস্থা। শিউলি চোখ পিট পিট করে আমার কান্ড দেখছিলো। বললো, আপনের ঘিন্না লাগে না?
- আমি ভাবছিলাম লাগবে, কিন্তু লাগতেছে না, বরং ভিষন আরাম লাগতেছে
- তাইলে আরাম লাগান
একসময় শিউলির ট্যাংক খালি হয়ে ঝর্নাটা বন্ধ হয়ে গেল। আমি বললাম, আর নাই, চেষ্টা আরো থাকতে পারে। শিউলি কোতাকুতি করে আরো দুয়েক ফোটা বের করতে পারলো, তবে বুঝলাম ভান্ডার খালি।

আমি বললাম, আমার ধোনটা মুখ দিয়ে খাও
- পারুম না
- কেন? আমি তোমার ভোদায় মুখ লাগাইছি, তুমি কেন করবে না?
- আপনে মুত দিয়া ভিজাইছেন ঐটারে, নিজের মুত নিজে গিলতে পারুম না
- ও। তাইলে সাবান দিয়া ধুয়ে দিতাছি
ভালোমতো সাবান দিয়া ধোনটা ধোয়ার পরও বহু অনুরোধ করতে হইলো শিউলিকে। শেষমেশ না পেরে সে আমার ধোনটা মুখে দিলো। আহ, গরম মুখে ধোনটা যেতেই বেহেস্তি মজা পেলাম মনে হলো। কিন্তু শিউলি টেকনিক জানে না। আমাকেই ধোনটা আনা নেয়া করতে হলো। মাল বের হয় হয় করতেছে। খিন্তু কোনোভাবে ব্যাটে বলে হচ্ছে না। পরে ভাবলাম ওর মুখে ফেললে হয়তো মাইন্ড করতে পারে, ধোনটা বের করে হাতদিয়ে একটু টানাটানি করতেই আর নিয়ন্ত্রন রাখতে পারলাম না, মাল ছিটকে বের হয়ে শিউলি দুধে পেটে গিয়ে পড়ল। শিউলি মুখ বাকা করলো সাথে সাথে। মেয়েটার অনেক ট্যাবু আছে দেখা যায়।

No comments:

Post a Comment