Monday, August 29, 2011

ভিখারুন্নেসায় মায়াবড়ি খেয়ে ছাত্রীর সাথে হেনতাই চুদাচুদি, ছাত্রী বললো, স্যারকে খুব ভালো লাগতো, সুযোগ পেয়ে স্যার এবার চুদে দিল

ভিকারুন্নিসা নূন স্কুলের দশম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলায় মামলার প্রধান অভিযুক্ত ওই স্কুলের শিক্ষক পরিমল জয়ধর ধর্ষণের সত্যতা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। গত ১১ জুলাই ঢাকার মহানগর সাহাদাত হোসেন এ স্বীকারোক্তিমলক জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দিতে তিনি বলেন, ২০১১ সালের ২৮ মে সকাল ১০ থেকে ১০টা ১৫ ঘটিকার সময় আমার স্কুলের দশম শ্রেণীর ছাত্রী (ভিকটিম) আমার কাছে পড়তে আসে। সে স্কার্ট ও টি-শার্ট পরা ছিল। তার সঙ্গে ওই সময় কেউ না থাকার সুযোগে তার সঙ্গে বিভিন্ন ধরনের কথাবার্তা বলে তাকে ধর্ষণ করি। পরবর্তীতে ১৭ জুন বেলা ২টা হতে আড়াই ঘটিকার দিকে সে অন্য স্যারের কাছে পড়ে আমার কাছে আসলে আমি আবার তাকে ধর্ষণ করি। এ আমার বক্তব্য। আদালতে যা বলেছে ভিকটিম ছাত্রী ভিকারুন্নিসা নূন স্কুলের দশম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলায় মামলার ভিকটিম ওই স্কুলের শিক্ষক পরিমল জয়ধরকে অভিযুক্ত করে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি দেয়। গত ১৭ জুলাই ঢাকার মহানগর হাকিম শামীমা পারভীন এ জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দিতে ভিকটিম বলেন, স্যার প্রথম আমাদের পড়াতে আসে গত বছরের শেষের দিকে। বাংলা পড়াত, খুব ভাল পড়াত। ক্লাস ক্যাপটেন হিসেবে পরিমল স্যার আমাকে চিনে। আমাকে সে ‘মা’ বলে সম্বোধন করত। ক্লাস টেস্টে ফাস্টটার্ম পরীক্ষায় বাংলা দ্বিতীয়পত্রে ভাল নম্বর না পাওয়ায় স্যারকে জিজ্ঞাসা করি ব্যাচে পড়াবে কিনা? স্যার ব্যাচ শুরু করার পর আমি ও আমার বন্ধু মালিহা ব্যাচে পড়তে শুরু করি। সপ্তাহে ৩ দিন সকাল ১০টা থেকে পড়তাম। পড়ার সময় স্যার প্রায়ই বলত ‘তোমাকে সুন্দর লাগছে’। মাথায়ও গালে হাত দিত। অনেক সময় ব্যাচে পড়ার পরে আমার প্রাকটিক্যাল থাকলে আমি কোচিং এ অপেক্ষা করে তারপর স্কুলে যেতাম। স্যার খুব ভাল পড়াত বলে স্যার হিসেবে তাকে খুব পছন্দ করতাম। স্যার অনেক সময় কোচিং এ দেরি করে আসত। আমি স্যারকে ফোন করে তারপর কোচিং এ আসতাম। চলতি বছরের ২৮ মে তারিখে আমি দেরিতে কোচিং এ গিয়ে দেখি ২টা চ্যাপ্টার পড়ানো হয়েছে। আমি গিয়ে শেষ ১টা চ্যাপ্টার পাই। ছুটি হওয়ার পর স্যার বলে বসার জন্য। যে ২টা চ্যাপ্টার মিস হয়েছে তা বুঝিয়ে দিবে। আমি বসি, স্যার আমাকে কিছু পড়ানোর পর আমার গালে হাত দিয়ে বলে ‘তোমাকে অনেক সুন্দর লাগছে।’ তারপর সে দরজা বন্ধ করে দেয়। বইপত্র সামনে থেকে সরিয়ে ওড়না নিয়ে প্যাচ দিয়ে মুখ বেঁধে ফেলে। আমি চিৎকার করার চেষ্টা করি। আমি হাত দিয়ে ছুটা-ছুটি করি। আমার ডান হাত আগে থেকেই ভাঙা। স্যার আমার ডান হাত পেছনে নিয়ে মোচড় দেয়। তারপর ২ হাত পেছনে নিয়ে বেঁধে ফেলে। আমাকে নিচে ফেলে দেয়। এরপর সে আমাকে বিবস্ত্র করে ওই অবস্থায় মোবাইল দিয়ে ছবি তোলে। তারপর আমার ২টি পা চেপে ধরে আমাকে রেপ করে। হাত খুলে দেয়। আমাকে বসিয়ে বলে ‘পড়া কন্টিনিউ করবা। কেউ জেন কিছু না জানে। জানলে ইন্টারনেটে ছবি দিয়ে দিব। তোর বদনাম হবে, আমার কিছু হবে না।’ বাসায় গিয়ে আমি ভয়ে কিছু বলি নাই। আমার আপু জিজ্ঞাসা করে। আমি ভয়ে বলতে পারি নাই। আমি স্যারের কোচিং এ এরপরও যেতাম। টেবিলের নিচ দিয়ে পা দিয়ে সে আমার পা চাপত। এরপর ১৭ জুন ১১টার সময় পরিমল স্যারের ওখানে যাই। গিয়ে দেখি ১টা ব্যাচ পড়াচ্ছে। আমাকে বিশ্বজিৎ স্যারের রুমে বসতে বলে। ওই রুম থেকে পরিমল স্যারের রুম দেখা যায় না। আমি বসে ছিলাম। স্যার এসে দরজা বন্ধ করে দেয়। আমি না করি। বলে ‘বেশি কথা বলবি না।’ আমি দাঁড়িয়ে বের হতে চাইলে ধাক্কা দেয়। আমি ব্যথা পাই। আমার গালে ও হাতে চড় মারে। হাতে চাপ দেয়। আমার মাথা ঘুরছিল। এরপরও সে আমাকে রেপ করে। আমি বাসায় চলে আসি। ১৭ জুন আমার হালকা ব্লিডিং হয়। আমার আপু হাতে চাপের দাগ দেখে জিজ্ঞাসা করে। আমি ভয়ে কিছু বলি নাই। ১৯ জুন তারিখে স্কুলে যাওয়ার পরে টিচার্স রুমে গেলে স্যার আমাকে একশ টাকা দেয়। বলে ‘বার্থ পিল খেয়ে নিস।’ ১৯ জুন লাস্ট ক্লাসে আমি আমার বান্ধবি মেরিন, মুন্নি ও অন্তরাকে সব ঘটনা বলি। ওরা আমাকে বলে হেড স্যারকে বলার জন্য। ২০ জুন লুৎফর স্যার স্কুলে আসে নাই। ২১ জুন লুৎফর স্যারকে জানাই। স্যার আমাকে জিজ্ঞাসা করলে আমি সব ঘটনা বলি। হেড স্যার বলে ‘আমি দেখব।’ স্যার জিজ্ঞাসা করে বাসায় জানাইছি কিনা? কয়েকবার লুৎফর স্যার আমাকে ডাকে। পরিমল স্যার পরদিন আমাকে ডাকে। হেড স্যারকে কিছু জানাইছি কিনা জিজ্ঞাসা করে আমাকে। আমি অস্বীকার করি। আমাকে বলে ‘বলিস না, এইসব তো এখন সবাই ইচ্ছা করেই করে।’ ২৩ জুন হোসনে আরা আপা প্যারেন্টস মিটিং এ আসে। তাকে লুৎফর স্যার সব জানায়। এরপর আমি ২দিন স্কুলে যাই নাই। ওই ২ দিনে স্কুলে সব জানাজানি হয়ে যায়। স্কুলে মির্টিং এ হেড আপা জেরিনাকে নিয়া জিজ্ঞাসা করে, অন্য আপারাও ওকে জিজ্ঞাসা করে। আমার বান্ধবী লামিয়ার বাবা-মা আমাদের বাসায় গিয়ে মাকে জানায়। দাদাভাইকে সব জানায়।

1 comment: