Thursday, August 25, 2011

চুদন কার্য (সংগৃহিত)

ইস্টার্ন প্লাজাতে ডঃ হেনার সাথে পুরাপুরি চোদা সম্ভব হয়নি। শুধু তাকে দিয়ে একটু সাক করিয়েছি, এই পর্যন্তই। এর কিছুদিন পরই তিনি অসুস্থ হয়ে পরেন এবং তার হার্টে ব্লক ধরা পরে। চিকিৎসার জন্য তিনি ইন্ডিয়ার দিল্লীতে যান। সাথে করে আমাকে নিয়ে যান। সেখানেই আমাদের প্রথম চোদন হয়।

সেটা ২০০১ সালের কথা। ডঃ বলে দেয় তাকে এনজিওগ্রাম করতে হবে। তিনি এদেশে চিকিৎসা না করে ইন্ডিয়ার স্কর্টস্‌ হসপিটালে যোগাযোগ করেন। সেই অনুযায়ী তিনি ওখানে এক হাসপাতালের এজেন্ট কমল মেহতার মাধ্যমে ডক্টর এর সাথে এ্যাপয়েন্টমেন্ট এবং তার ওখানে গেস্ট হিসাবে থাকার সব ব্যবস্থা করে ফেলেন। তখন আমার কোন চাকরি ছিল না। তাই তিনি আমাকে তার সঙ্গে নিয়ে যেতে চান। তার স্বামী সরকারি অফিসার হওয়ায় অফিস থেকে ছুটি ম্যানেজ করা ঝামেলা ছিল। ডঃ হেনার এক মার্কিন প্রবাসী বান্ধবী তখন দেশে বেড়াতে আসে। তিনিও তার সঙ্গে দিল্লী যান। আমি, ডঃ হেনা, তার ৮ বছর বয়সের ছেলে এবং তার বান্ধবী এই চারজন মিলে আমরা দিল্লী যাই। অবশ্য তার স্বামী আমার সঙ্গে যাবার ব্যাপারটা জানতেননা। আমি একই ফ্লাইটে আলাদা টিকেট কেটে উঠে পরি। ডঃ হেনা আমাকে আগেই টাকা দিয়ে রেখেছিল।

আমরা দিল্লীর মহারানীবাগে কমল মেহতার গেস্টহাউসে দুটো পাশাপাশি রুমে গিয়ে উঠি। আমি এক রুমে এবং তার তিনজন অন্যরুমে। রুমে ঢুকার কিছুক্ষন পরই ডঃ হেনা আমার রুমে আসে। আমি সাথে সাথে তাকে জড়িয়ে ধরে তার মুখে মুখ দিয়ে চুমু খাই। এক হাত দিয়ে তার একটা বুক চাপতে থাকি এবং অন্য হাত দিয়ে সালোয়ারের উপর দিয়ে ভোদার ভগাঙ্গুরে ঘষতে থাকি। এতে তিনি উত্তেজিত হয়ে উঠেন, কিন্তু অন্যরুমে সবাই থাকায় তিনি নিজেকে ছাড়িয়ে নেয়। কিন্তু আমি পীড়াপিড়ি করায় আমার ধোনটা একটু মুখের মধ্যে নিয়ে দুইবার চোষন দিয়েই রুম থেকে তাড়াতাড়ি চলে যায়।

সেদিনে বিকালে আশেপাশে ঘুরাঘুরি করে তাড়াতাড়িই ঘুমিয়ে পরি। পরদিন খুব সকালে ডঃ হেনা আমার রুম নক করে। তখনো সবাই গভীর ঘুমে। আমি দরজা খোলার সাথে সাথে সে আমার রুমে ঢুকে পরে এবং আমি তাড়াতাড়ি দরজা বন্ধ করেই তাকে জড়িয়ে ধরি এবং পবস্পর গভীর চুমুতে আবদ্ধ হই। এরপর কিছুক্ষনের মধ্যেই দুজন নেংটা হয়ে যাই এবং তাকে শুইয়ে দিয়ে তার ভোদার মধ্যে আমার ধোন ঢুকিয়ে দেই। এই প্রথম কোন ভোদায় আমার ধোন ঢোকে। যদিও ভোদা অত টাইট ছিল না, তারপরও আমি ভীষন মজা পাই এবং অতিরিক্ত উত্তেজনায় তিন চারবার ধাপ দেবার পরই মাল আইট করে তার বুকের উপর শুয়ে হাপাতে থাকি। এভাবেই আমার জীবনের প্রথম চোদনের অভিজ্ঞতা হয়

No comments:

Post a Comment